May 11, 2021, 9:48 am

সংবাদ শিরোনাম

নোয়াখালীতে সম্পতি বিরোধের জের ধরে সহোদর ও তার পরিবারের উপর হামলা

image_pdfimage_print

প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা সিরাজপুর ইউনিয়নের শাহাজাদপুর গ্রামে সম্পতি বিরোধের জের ধরে সহোদর ও তার পরিবারের উপর হামলার অভিযোগে আদালতে মামলা।

জানাযায়, শাহাদাত পুরের মৃত আবুল বাশারের পুত্র আব্দুস রাজ্জাক এ মৌজার ১৬২৫ দাগের কিছু সম্পতি ছাপ কবলা মুলে মালিক ও দখলদার । গত ২৭,০২,২০২০ তারিখে আব্দুস রাজ্জাকের স্ত্রী আয়েশা খাতুন বাদী হয়ে সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিষ্ট্রেট ২ নং আমলী আদালত, কোম্পানীগঞ্জ, নোয়াখালীতে একটি সি আর মামলা করেন , যার নং ২০৪/২০ ইং।

মামলায় আসামী করা হয় আবদুল আজিজ, মোস্তফা রাশেদ,পেয়ারা বেগম, মোহাম্মদ আলী,ফাতেমা আক্তার,নাহিদা আক্তার। মামলা সূত্রে জানাযায়, গত ২৩ ,০২.২০২০ তারিখে সহোদর আব্দুল আজিজ ১০/১৫ জন সন্ত্রাসী নিয়ে আব্দুস রাজ্জাকের বাঁশসহ মূল্যবান গাছ কেটে এবং অশালিন গাল মন্দ করে, এ সময় আব্দুস রাজ্জাকের স্ত্রী বাাঁধা দিলে তাকে বেধম পিটিয়ে আহত করে।

তার চোর চিৎকারে আশেপাশের লোক জন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। আয়েশা খাতুনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।গত ১৮ নভেম্বর আব্দুর রাজ্জাকের মেয়ে আমেনা খাতুন কোম্পানীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যার নং ৭৭৪/২০,তার আলোকে থানা পুলিশ একটি রির্পোট দেন। রির্পোট আব্দুর রাজ্জাকের পক্ষে আসে।

অন্য দিকে আবদুল আজিজের স্ত্রী ফাতেমা আক্তার ও বৃদ্ধ মা আশ্রাফের নেছাকে দিয়ে ২ টি মামলা করেন। আশ্রাফের নেছা র বয়স প্রায় ১০৫ বছর, তিনি কাউকে ঠিকমত চিনেন না। সে জানে ও না তাকে দিয়ে তার অন্য ছেলে এবং তার পরিবারের লোক জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

আবদুল আজিজ একজন দুষ্ট প্রকৃতির লোক, সে প্রতারনার আশ্রয় নিয়ে মিথ্যা তথ্য উপস্থাপন করে আব্দুর রাজ্জাক ও তার পরিবারকে হয়রানি করার জন্য মামলা করেন।

আব্দুর রাজ্জাক বলেন, আমার ভাই আবদুল আজিজ ও তার পরিবারের লোক জন আমার সম্পতি জবর দখলের জন্য আমার স্ত্রীকে মারধর করে ও আমার বৃদ্ধ মাকে ও তার স্ত্রীকে দিয়ে মামলা করে । আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করি তারা তদন্ত করে প্রকৃত দোষিদের শাস্তি প্রদান করা জন্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone