বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৫৯ পূর্বাহ্ন

নোয়াখালীতে পুর্ব শত্রুতার জের ধরে বসতঘরে হামলা ভাংচুর ও অপহরণের চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডের মহব্বতপুর গ্রামে মাংস ব্যবসা নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে হাবিবুর রহমানের বসতঘরে হামলা ভাংচুর ও তাকে অপহরণের চেষ্টা করে একই এলাকার আবদুল মালেক পলাশ ও তার সহযোগীরা।

ঘটনাটি ঘটেছে রবিবার সন্ধা সাড়ে ৬টায় ধনু মিয়ার বাড়ির হাবিবুর রহমানের বসত ঘরে। এ ঘটনায় হাবিবুর রহমান বাদি হয়ে ০৯ জনকে আসামী করে সুধারাম মডেল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, হাবিবুর রহমানের সাথে একই বাড়ির পলাশ, পিয়াস, আনোয়ার হোসেন লাতু গং এর সাথে মাংস ব্যবসা নিয়ে বিরোধ ছিলো। তারই জের ধরে রবিবার সন্ধায় পলাশ, পিয়াস, আনোয়ার হোসেন লাতু,ফারুক সহ বহিরাগত সন্ত্রাসী দেশীয় ধারালো অস্ত্র নিয়ে এসে হাবিবের বসতঘরে অর্তকিত হামলা চালায়। এসময় তারা এলোপাতাড়ী ভাবে কুপিয়ে দরজা জানালা ও ঘরের আসবাবপত্র বিনষ্ট করে।

তখন সন্ত্রাসীদের বাধা দিলে এক পর্যায়ে সন্ত্রাসীরা সিএনজি যোগে হাবিবকে অপহরনের চেষ্টা করে। শোরচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় হাবিব বাদি হয়ে সুধারাম থানায় অভিযোগ দায়ের করে ।
পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে থানায় অভিযোগ করায় সন্ত্রাসীরা বিভিন্ন ভাবে তাকে ও তার পরিবারকে হুমকি দিচ্ছেন। বর্তমানে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন।

স্থানীয় এবং প্রত্যক্ষদর্শীরা জানায়, পলাশ, পিয়াস দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়সহ নানা অপকর্মের সাথে জড়িত । বিভিন্নভাবে নিরীহ মানুষকে মারধর,নির্যাতন করে চাঁদাবাজি করে আসছে । এদের ভয়ে কেউ এদের বিরুদ্ধে প্রতিবাদ করে না।
এ বিষয়ে বাদী হাবিবুর রহমান বলেন, আমি সোনাপুর বাজারে দীর্ঘদিন থেকে মাংস ব্যবসায় করে আসছি। আমি আমার বসতবাড়ীতে নতুন করে ঘর নির্মাণ করতে গেলে আনোয়ার হোসেন লাতু ও তার ছেলে আবদুল মালেক পলাশ, আবদুল খালেক পিয়াস এবং তার জামাই ফারুক আমার নিকট চাঁদা দাবি করে ।

আমি চাঁদা দিতে অস্বীকার করলে আমার এবং আমার পরিবারের উপর তারা হামলা করে এবং বাড়ীঘর ব্যাপক ভাংচুর করে । আমি মাননীয় এমপি ও প্রশাসনের নিকট এ ঘটনার সুস্থ বিচার দাবি করছি।

এ বিষয়ে ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল বলেন, বিষয়টি শুনে আমি তাদের বাড়ীতে গিয়েছি। বিষয়টি আমি সমাধানের চেষ্টা করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web