সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:২৮ পূর্বাহ্ন

দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে কমফনের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধি: মহামারি করোনার দ্বিতীয় ঢেউ সামাল দিতে বাংলাদেশ সরকার দেশে সর্বাত্মক লকডাউন ঘোষণা করে। এ সময় দেশের মানুষের আয়ের পথ বন্ধ হয়ে যাওয়ায় স্বল্প আয়ের মানুষ গুলো বেকায়দায় পড়ে যায়। একই সাথে শুরু হয় পবিত্র রমজান মাস। রুটিরুজি বন্ধ থাকায় মানুষ অনেক কষ্টে দিনাতিপাত করতে থাকে। দেশের এমন সংকটকালীন সময়ে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে নোয়াখালী জেলার সুপরিচিত সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন কিচিরমিচির ফাউন্ডেশন নোয়াখালী।

সমাজের যেখানে প্রয়োজন, সেখানেই কমফন- এই স্লোগান সামনে রেখে সংগঠনটি গত ২৩ এপ্রিল ২০২১ ইং তারিখে কমফনের অস্থায়ী কার্যালয়ের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক গোলাম রাব্বানী রনি, ০৪নং কাদির হানিফ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিম চৌধুরী, আবহাওয়া পর্যবেক্ষণাগার নোয়াখালীর ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, ব্যবসায়ী মমিন উল্যাহ রাশেদ, সমাজ সেবক আবদুল করিম কবির সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শুভেচ্ছা বক্তব্যে বক্তারা কমফনের এমন মানবিক কাজের প্রশংসা করে এ ধরণের মানবিক কাজ অব্যাহত রাখার অনুরোধ জানান। এবং সব সময় কমফনের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। ইফতার ও খাদ্য সামগ্রী বিতরনের পাশাপাশি করোনাকালীন সচেতনতা মূলক প্রচারাভিযান ও মাস্ক বিতরণ করে কমফন এর সদস্যরা।

সংগঠনটি সূচনালগ্ন থেকেই সমাজ ও মানুষের প্রয়োজনে বিভিন্ন মানবিক ও বিনোদনমূলক কাজের পাশাপাশি শিশুকিশোরদের মননশীল বিকাশে কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web