June 16, 2021, 7:49 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ নিরাপদ খাদ্য কতৃপক্ষের উপ-পরিচালক হলেন আরিফুল ইসলাম নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন রাষ্ট্রের জন্য গণমাধ্যম একটি অপরিহার্য বিষয় : শ ম রেজাউল করিম নোয়াখালীতে ঘরপোড়ানোর মিথ্যে অভিযোগে প্রতিপক্ষকে হয়রানি, বসত-ঘর উচ্ছেদ ও লুটপাট ফুসফুস ও কিডনি জটিলতায় বার বার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা জিয়া পরীমণির মামলার প্রধান আসামি নাসিরসহ গ্রেপ্তার ৩ প্রতিটা ম্যাচই বিশেষ, সেরাটা দেওয়ার চেষ্টা করি : মেসি নোয়াখালীতে ঘরে ডুকে প্রকাশ্যে লুটপাট, নিরাপত্তহীনতায় দু’শিশুসহ পরিবার মহেশপুর সীমান্ত দিয়ে দলে দলে মানুষের ভারত থেকে বাংলাদেশে প্রবেশ পুলিশ জনগণের পাশে দাঁড়িয়েছে: আইজিপি

নোয়াখালীতে ফখরুল কাউন্সিলরের ৩ হাজার পরিবারকে ঈদ সামগ্রী বিতরন

সালাহ উদ্দিন সুমন: করোনার ৩য় ঢেউ চলাকালীন কর্মহীন হয়ে পড়া ৩ হাজার পরিবার কে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরন করেন নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ ফখরুল।

শনিবার সকালে নিজ ওযার্ডে ৯টি পিকআপ ভ্যানে করে মানুষের বাড়ি বাড়ি গিয়ে তিনি এ ঈদ উপহার বিতরন করেন। নোয়াখালী সদর সুবর্ণচর আসনের এমপি একরামুল করিম চৌধুীরর নির্দেশে ও নোয়াখালী পৌর মেয়র শহিদ উল্লা খান সোহেল এর পরামর্শে তিনি এ ঈদ সামগ্রী বিতরন করেন।

মহামারি করোনার শুরু থেকে তিনি কয়েক দপায় মানুষকে খাদ্য সামগ্রী , নগদ টাকা বিতরন করে আসছেন। ঈদ সামগ্রীর মধ্যে সেমাই, চিনি, দুধ, তেজপাতা, কিসমিস,বাদাম,দারুচিনি ইত্যাদি রয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকা ব্যায় ধরা হয়েছে । এলাকাবাসি জানান, তার মতো করে কেউ এ ধরনের উদ্যোগ গ্রহন করেনি। তিনি করোনার শুরু থেকে তিনি এলাকার নিজস্ব অর্থায়নে মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরন করেন।

গত বছর করোনার শুরুতে অনেকে কর্মহীন মানুষের মাঝে ত্রান দিলেও ইতিমধ্যে নোয়াখালীতে অনেকেই দেয়া বন্ধ করে দিয়েছেন। কিন্তু ফখরুদ্দিন মাহমুদ এলাকার মানুষের পাশ্বে আছেন।

সাংবাদিকদের ফখরুল জানান, বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী আমাদের নেত্রী জননেত্রী শেখ হাসিনার নিদের্শে , আমার নেতা একরামুল করিম চৌধুরীর নির্দেশ ও পৌর মেয়র শহিদ উল্লা খান সোহেলের পরামর্শ নিয়ে আমি করোনার শুরু থেকে ৯নং ওয়ার্ডে জনগনের পার্শে¦ থেকে খাদ্য সামগ্রী দিয়ে আসছি। করোনা যতদিন থাকবে ইনশাল্লাহ আমার এ সহায়তা থাকবে। আমার এ বিতরন কাজে আমার নিজ ব্যাক্তিগত তহবিল এবং আমার কিছু প্রবাসী বন্ধুদের আর্থিক সহয়তায় আমি এ ঈদ সামগ্রী বিতরণ করছি। আগামীতেও আমার এ বিতরন কার্যক্রম অব্যহত থাকবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone