June 16, 2021, 7:14 am

সংবাদ শিরোনাম
নোয়াখালীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল খেলা সম্পন্ন রাষ্ট্রের জন্য গণমাধ্যম একটি অপরিহার্য বিষয় : শ ম রেজাউল করিম নোয়াখালীতে ঘরপোড়ানোর মিথ্যে অভিযোগে প্রতিপক্ষকে হয়রানি, বসত-ঘর উচ্ছেদ ও লুটপাট ফুসফুস ও কিডনি জটিলতায় বার বার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা জিয়া পরীমণির মামলার প্রধান আসামি নাসিরসহ গ্রেপ্তার ৩ প্রতিটা ম্যাচই বিশেষ, সেরাটা দেওয়ার চেষ্টা করি : মেসি নোয়াখালীতে ঘরে ডুকে প্রকাশ্যে লুটপাট, নিরাপত্তহীনতায় দু’শিশুসহ পরিবার মহেশপুর সীমান্ত দিয়ে দলে দলে মানুষের ভারত থেকে বাংলাদেশে প্রবেশ পুলিশ জনগণের পাশে দাঁড়িয়েছে: আইজিপি মামলা করতে লাগবে বাদীর এনআইডির অনুলিপি : হাইকোর্ট

নোয়াখালীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, প্রতিষ্ঠানে হামলা-ভাঙচুর,আটক ৫

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে দুটি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি ইটভাটায় সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

হামলায় আহত ব্যবসায়ী তাজুল্ ইসলামকে (৪০), নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলার ছাতারপাইয়া ইউপির পশ্চিম ছাতারপাইয়া এলাকার জয়নাল আবেদীনের ছেলে। এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী সেনবাগ থানায় মামলা করলে পুলিশ ৫জনকে আটক করে।

রোববার  দুপুরে আটককৃত আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একই দিন সকালে এ ঘটনার জড়িত ৫ জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, সাদ্দাম (২৪) ,মাঈন উদ্দিন সুজন (২১),আবদুল মোতালেব (৩৮),ওমর ফারুক (৩০) ও মাসুদ (৩৮)।

মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে ওই এলাকার ছাতারপাইয়া বাজারের কাশিপুর রোডে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে তার প্রতিষ্ঠানে ব্যাপক ভাঙচুর চালায় এবং আরেক ইটভাটা ব্যবসায়ীর ৫টি পিকআপ ভ্যানসহ কয়েকটি এক্সকাভেটর ভাংচুর করে।

মামলা ও স্থানীয় সূত্রে আরো জানা যায়,ছাতারপাইয়া বাজারে ইফতার পূর্ববর্তী সময় যানজটকে কেন্দ্র করে স্থানীয় অটোরিকশা চালকদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এসময় বাজারের জয়নাল প্লাজার ব্যবসায়ী তাজুল ইসলাম তাদের শান্ত করার চেষ্টা করলে অটোরিকশা চালকদের কয়েকজন তার উপর ক্ষুদ্ধ হয়। কথাকাটাকাটির একপর্যায়ে সোনাকান্দি গ্রামের জহির,মহিন,কামাল,বাবু ও শাকিলের নেতৃত্বে ১৫-২০জনের একটি সন্ত্রাসীদল তাজুল ইসলামের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম পরে।

এসময় তারা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর এবং লুটপাট করে।স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। শুধু তাই নয় পাশ্ববর্তী তাজুল ইসলামের ভায়রা প্রথম শ্রেণীর ঠিকাদার আবুল কালামের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে। পরবর্তীতে রাতে আবুল কালামের মালিকানাধীন কেবিএমসি ব্রিক ফিল্ডে ঢুকে হামলা চালিয়ে ২ টি এক্সকাভেটর, ৫টি মাটিকাটার ও ইট সরবরাহের হাইড্রেলিক পিকআপ ভাংচুর করে।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় থানায় মামলা হয়েছে।পুলিশ ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করে কারাগারে পাঠিয়েছে । অপর আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Freelancer Zone