শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৫৯ পূর্বাহ্ন

আমি আবারও আওয়ামী লীগের ছায়াতলে ফিরে এলাম- কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আবারো আওয়ামী লীগের ছায়াতলে ফিরে আসার ঘোষণা দিয়ে বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গ্রীণ সিগনালে আমি আবারও আওয়ামী লীগের ছায়াতলে ফিরে এলাম। অন্য যারা আমাদের সঙ্গে আসতে চায় আমরা তাদেরকে স্বাগত জানাবো।’

রোববার  বিকেল ৪টায় বসুরহাট পৌর মিলনায়তনে নিজের অনুসারি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

আবদুল কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব যেটা বলবেন সেটাই হবে। এটা উনার সংসার, তিনি যাদেরকে ঘোষণা দিবেন তারাই আওয়ামী লীগের নেতা হবেন। তবে আমরা ইস্কান্দার হায়দার বাবুল ও মো. ইউনুসের নেতৃত্বে আছি। আশা করি তিনি (ওবায়দুল কাদের) আমাদের নিরাশ করবেন না।

তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজেদের দোষের কারণে কেউ বাদ পড়লে তাতে আমরা দায়ী না। কারণ মনোনয়ন দিবেন ওবায়দুল কাদের ও জননেত্রী শেখ হাসিনা। তাদের সিদ্ধান্তই চুড়ান্ত।

পরে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করান মেয়র কাদের মির্জা। এছাড়া কেন্দ্র থেকে পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত সকলকে ধৈর্য ধারণের অনুরোধও করেন তিনি।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মোহাম্মদ ইউনুছ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবু নাছের, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আজিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, উপজেলা কৃষক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আজিজ, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামাল উদ্দিন লিটন, চরপার্বতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন কামরুল, রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল বাহার চৌধুরী, সাবেক ছাত্রনেতা ও মুছাপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আইয়ুব আলি, বসুরহাট ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন নিজাম, সাবেক শ্রমিকলীগ নেতা শহীদুল্লাহ মিয়া, বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান হামিদ, সাবেক ছাত্রলীগ নেতা স্বপন মাহমুদ ও উপজেলা ছাত্রলীগ সভাপতি আরিফুর রহমান আরিফ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সজল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে কাদের মির্জার এ অনুষ্ঠানকে ঘিরে বসুরহাট পৌরসভা এলাকায় অতিরিক্ত পুলিশ র‌্যাব মোতায়েন করা হয়। কারণ একই সময় কাদের মির্জা বিরোধী উপজেলা আওয়ামী লীগও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের ডাক দেয়। পরে প্রশাসনের অনুরোধে তারা সেই কর্মসূচি পালন থেকে বিরত থাকে।

প্রসঙ্গত, আবদুল কাদের মির্জা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। গত ডিসেম্বরে ওই পৌরসভায় দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন তিনি। নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন কাদের মির্জা।

গত ৩১ মার্চ নিজের ফেসবুক আইডি থেকে তিনি দল থেকে পদত্যাগের ঘোষণা দেন এবং জনপ্রতিনিধি হিসেবে আর নির্বাচন করবেন না বলে জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web