মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
মায়ের ওপর অভিমান করে অষ্টম শ্রেণির ছাত্রের আত্মহত্যা বাংলাদেশে আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না: কৃষিমন্ত্রী ভাসানচর থেকে পালাতে এলাকাবাসীর হাতে ধরা খেল ১৮ রোহিঙ্গা নিউ ইয়র্কের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী নোয়াখালীতে মাদক ব্যবসার নিয়ন্ত্রণে গোলাগুলি,গুলিবিদ্ধ-১ কিডনী ডায়ালাইসিস কমপ্লেক্সের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন পরিষদের সব কাজে উপজেলা চেয়ারম্যানের অনুমোদন নেবেন ইউএনও বন্ধুর সঙ্গে বেড়াতে গিয়ে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেফতার-১ নোয়াখালীতে মুজিব শতবর্ষ উপলক্ষে বিতর্ক প্রতিযোগিতা সাড়ে ১২ কোটি টাকা সমমূল্যের বিদেশি মুদ্রাসহ শাহজালালে আটক ১

এবার ট্র্যাকিংয়ের পথে হাঁটছে টুইটার

ডেস্ক রিপোর্ট: সামাজিক যোগাযোগ মাধ্যম প্রতিষ্ঠান ফেসবুকের মতো টুইটারও ব্যবহারকারীদের কাছে ট্র্যাকিংয়ের অনুমতি চাইছে। মূলত আইওএস ১৪.৫-এর টার্গেটেড অ্যাড রক্ষায় প্রতিষ্ঠানটি ট্র্যাকিংয়ের পথে হাঁটছে।

ফেসবুকের মতো আক্রমণাত্মক কিছু করছে না টুইটার। সাধারণভাবে টুইটারের আইওএস অ্যাপ ৮.৬৫-এ আপডেটের পরপরই পপ-আপ নোটিফিকেশনের মাধ্যমে অনুমতি চাওয়া হচ্ছে। এই ট্র্যাকিংয়ের অর্থ হচ্ছে, আপনি কোথায় যাচ্ছেন, কোন সাইট ভিজিট করছেন, কী কেনাকাটা করছেন, অনলাইনে আপনার পছন্দ-অপছন্দ কী—সব তারা এখন ট্র্যাক করবে।

সূত্র : সিএনএন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web