সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

এবার সেই ছাত্রলীগ নেতা ফারুককে চাকরি দিলেন ওবায়দুল কাদের

সালাহ উদ্দিন সুমন: নোয়াখালীর কবিরহাট উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন ফারুককে এবার চাকরি দিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার  বিকেল সাড়ে ৫টায় বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি।

একরামুল করিম চৌধুরী বলেন, ‌‌‘ফারুককে চাকরি দেওয়ার জন্য আমাদের নেতা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে অনুরোধ করেছি। উনি ফারুককে গাজীপুর সিটি করপোরেশন কার্যালয়ে অফিস সহকারী পদে চাকরি দেন। এছাড়াও আমার ছেলে সাবাব চৌধুরী তাকে চাকরিতে যোগ দেওয়ার আগ পর্যন্ত বিভিন্ন খরচের জন্য আর্থিক সহায়তা দিয়েছেন।

এর আগে ছাত্রলীগ নেতা ফারুককে অটোরিকশা কিনে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এমএম ইমরুল কায়েস বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, প্রধানমন্ত্রীর পক্ষে জেলা প্রশাসক খোরশেদ আলম খান শনিবার ফারুককে এ অটোরিকশাটি হস্তান্তর করেন।

জানা যায়, ২০০১ সালে বিএনপি জোট সরকার ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের কার্যক্রম যখন নিভু নিভু অবস্থায়, তখন দাপটের সঙ্গে কবিরহাট সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে সংগঠন গুছিয়ে তোলেন তিনি। সাংগঠনিক কার্যক্রমে সক্রিয় থাকায় জেল-জুলুম-নির্যাতনের শিকার হয়েছেন ফারুক।

প্রসঙ্গত, সাবেক ছাত্রলীগ নেতা ফারুককে নিয়ে সম্প্রতি গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। সংবাদে উল্লেখ করা হয়, একসময়ের তুখোড় ও রাজপথ কাঁপানো ছাত্রলীগ নেতা ফারুক পরিবার নিয়ে কষ্টে দিন কাটাচ্ছেন। সংবাদটি প্রকাশের পর সাবেক এ ছাত্রলীগ নেতাকে চাকরির ব্যবস্থা করে দেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web