শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন

বসুরহাট বাজারের ব্যবসায়ী নেতৃবৃন্দের নিয়ে মেয়র আব্দুল কাদের মির্জার মতবিনিময় সভা

নাছির উদ্দিন, নোয়াখালী : বসুর হাট বাজারের ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য মেয়র আব্দুল কাদের মির্জা বিশেষ উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।আগামী ৯ জুন আমেরিকার উদ্দেশ্যে ১০ দিনের সফরে চিকিৎসার জন্য যাবেন মেয়র আব্দুল কাদের মির্জা । তারই ধারাবাহিকতায় এ উপলক্ষে তিনি কোম্পানীগঞ্জে বিভিন্ন ইউনিয়নে মতবিনিময় সভা করে যাচ্ছে ।

বুধবার ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং সাধারণ ব্যবসায়ীদের নিয়ে তিনি মতবিনিময় সভার আয়োজন করেন , উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি বলেন ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার জন্য যা যা করা দরকার আমি তা করবো। বিগত দিনগুলোতে আমি ব্যবসায়ীদের পাশে ছিলাম ভবিষ্যতে তাদের পাশে থাকব । এখানে কোন টেন্ডারবাজি চাঁদাবাজি মাস্তানি চলবে না কেউ চাঁদাবাজি করলে তার বিষদাঁত ভেঙ্গে দিব।

তিনি সাধারণ ব্যবসায়ীদের উদ্দেশ্য করে বলেন, কেউ যদি টাকার জন্য আসে বলবেন মেয়র আমেরিকা থেকে আসুক তারপর দিব, উনার কাছে জমা রেখেছি।

বসুর হাট বাজারের পার্কিং তোয়া বাজার বিষয়ে তিনি বলেন,  আমি যে উদ্যোগ গ্রহণ করি তা করে দেখিয়ে ছাড়ি। আমার সাথে আপনারা ব্যবসায়ীরা শুধু থাকবেন এবং সহায়তা করবেন। কেউ না থাকলেও আমি যে সিদ্ধান্ত নিয়েছি সেগুলো অবশ্যই বাস্তবায়ন করে ছাড়বো।

বসুরহাট পৌরসভার নাগরিক দের উদ্দেশ্যে তিনি বলেন আপনারা বাড়ি করবেন ঘর করবেন আপনারা চিন্তা করবেন অন্ততপক্ষে ফায়ার সার্ভিসের গাড়ি যাতে সহজে দ্রুত এদিক সেদিক যেতে পারে।

বিদ্যুতের একটা শর্ট সার্কিট থেকে বিরাট দুর্ঘটনা ঘটতে পারে তাই আমাদেরকে সতর্কতার সাথে ঘর বাড়ি করতে হবে। পৌরসভার নির্ধারিত নিয়ম নীতির ভিত্তিতে আপনাকে কাজ করতে হবে।

বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের উদ্দেশ্যে তিনি বলেন আজকে আপনারা বড় বড় কথা বলেন আপনারা কাকে দুই টাকা ধার দিয়েছেন কার মেয়ের বিয়েতে আপনার অনুদান দিয়েছেন?

কোন গরীব লোকটার প্রতি আপনি খেয়াল করেছেন? তাকে আপনারা সাহায্য করেছেন এরকম কোন নজির আপনাদের আছে ? আপনারা আজকে বড় বড় কথা বলে অথচ মাথায় টুপি মুখে দাড়ি রাখেন সুদের ব্যবসা করেন। সেগুলো থেকে আপনারা সাবধান হয়ে যান।

মেয়র মির্জা বলেন আপনার পাশের মানুষটি খেতে পারছে না আপনি ধনাঢ্য ব্যক্তি আপনার প্রথমে দায়িত্ব যেটা সেটা হচ্ছে আপনার পাশের লোকটার কি অবস্থা তার খোঁজখবর নেওয়া।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন বসুরহাট বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি বসুরহাট পৌরসভার প্যানেল মেয়র নূর হোসেন ফরহাদ , বিশিষ্ট ব্যবসায়ী বাবু অরবিন্দ ভৌমিক, বসুরহাট বাজার এর বিশিষ্ট ব্যবসায়ী আজমেরী বেকারি ও হোটেলের স্বত্বাধিকারী জসীমউদ্দীন, আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ মেম্বার, বসুরহাট কলেজ রোড এর বিশিষ্ট ব্যবসায়ী শামসু মিয়া, কোম্পানীগঞ্জে উপজেলা হাসপাতাল ও ক্লিনিক সমিতির সভাপতি হাজী আব্দুল কুদ্দুছ ,ব্যবসায়ী সমিতির সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বেলাল, সিএনজি শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ সহ নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web