সোমবার, ০২ অক্টোবর ২০২৩, ১২:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
মেঘনায় জলদস্যুদের গুলিতে আহত আরেক জেলের মৃত্যু শহীদ পুলিশ সদস্যদের প্রতি নবনিযুক্ত ডিএমপি কমিশনারের শ্রদ্ধা হাতিয়াতে চোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা হাতিয়াতে পুলিশের সাথে রামগতির রউফ বাহিনীর গোলাগুলি, আটক ৬ নোয়াখালীতে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু নোয়াখালীতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে এতিমদের মাঝে খাবার বিতরণ দিনাজপুর ফুলবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান ও খাবার বিতরণ নোয়াখালী জেলা পরিষদের উদ্যোগে ১৭৭ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান জটিলরোগে আক্রান্ত ৫৭ জন রোগীর মাঝে ২৮ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা, ইয়াবাসহ প্রধান আসামি গ্রেফতার

প্রেমের টানে আমেরিকার মেয়ে চাঁদপুরে

প্রতিবেদক: প্রেমের টানে পৃথিবীর আরেক প্রান্ত থেকে চাঁদপুরে ছুটে এসে প্রেমিককে বিয়ে করেছেন এক মার্কিন নারী। যার প্রেমে পাগল হয়ে ছুটে এলেন তিনি হলেন চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের শাহাদাত হোসেন।শনিবার (৫ জুন) দুপুরে ইসলামী শরীয়ত অনুযায়ী তাদের বিয়ে হয়।

এদিন দুপুরে উপজেলার ২ নম্বর আশিকাটি ইউনিয়নের রালদিয়া গ্রামের প্রধানিয়া বাড়িতে জনস্ জিইনাবচন নামে ওই নারীর সঙ্গে শাহাদাত হোসেনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বরের বাড়িতে তার আত্মীয়-বন্ধুরা উপস্থিত ছিলেন।

এদিকে, প্রেমের টানে মার্কিন তরুণীর চাঁদপুরে আসার বিষয়টি এলাকায় ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। এই নবদম্পতিকে দেখার জন্য বিয়েবাড়িতে ভিড় জমায় উৎসুক জনতা।

স্বজনরা জানান, শাহাদাতের ছোট ভাই আবু জাফর দুবাইয়ে থাকতেন। তখন তার সঙ্গে এক মার্কিন নারীর প্রেম হয়। পরে তারা বিয়ে করে যুক্তরাষ্ট্রে চলে যান। এরই সূত্র ধরে আবু জাফরের স্ত্রীর বান্ধবী জনস জিইনাবচনের সঙ্গে মালয়েশিয়ায় থাকা অবস্থায় শাহাদাতের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে তারা বিয়ের পরিকল্পনা করেন। কয়েকদিন আগে তারা বিয়ের জন্য দেশে আসেন। কিছুদিনের মধ্যে তারা আবার বিদেশে চলে যাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web