বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৭:৪২ পূর্বাহ্ন

সুবর্ণচরে বসতবাড়ির সম্পত্তি জোরপূর্বক দখলের চেষ্টা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবিলী ইউনিয়নের পশ্চিম চরজুবিলী গ্রামে ব্যবসায়ী আশরাফুল হকের মালিকীয় ও দখলীয় সম্পত্তি প্রতিপক্ষ সালাহ উদ্দিন ও মো. মাসুদের নেতৃত্বে জোরপূর্বক দখলের চেষ্টা চলছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে এই অভিযোগে চরজব্বার থানায় সাধারণ ডায়েরী করেন উপজেলার পশ্চিম চরজুবিলী গ্রামের হারিচ চৌধুরী বাজার সংলগ্ন মৃত হাজি আজিজুল হকের ছেলে আশরাফুল হক।এরআগে উপজেলা পশ্চিম চরজুবিলী গ্রামের আটকোপালিয়া বাড়িতে ওই সম্পত্তি দখল চেষ্টার ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী আশরাফুল হক বলেন, আমি ব্যবসায়ের সুবাধে আমার পরিবার-পরিজন জেলা সদরের রশিদ কলোনীতে বসবাস করে আসছি। সুবর্ণচর উপজেলার ২৮৬/৮৭ নং পশ্চিম চরজুবিলী মৌজায় আমার ওয়ারিশী, হেবা ও খরিদ সুত্রে মালেকীয় ও দখলীয় এক একর ভূমি রয়েছে। সারা বিশে^ চলমান মহামারি করোনা ভাইরাসের সংক্রমণের কারণে আমি দীর্ঘদিন বাড়িতে আসতে পারি নাই।

আমার অনুপস্থিতির সুযোগ নিয়ে প্রতিপক্ষ মৃত বাদশা মিয়ার ছেলে মাসুদ, সালা উদ্দিন, সুচরিতা, ববিতা, শাবনুর, বাদশা মিয়ার স্ত্রী পেয়ারা বেগম, আব্দুল হকের পুত্র শাহজাহান, নুর নবী চৌধুরীর পুত্র রহিম উল্যাহ ও মিলনের ছেলে রিমেল আমার ওই সম্পত্তির কিছু অংশ জোরপূর্বক দখলের চেষ্টা করে।

সম্প্রতি আমি আমার ওয়ারিশ এবং খরিদ সূত্রে মালিকীয় জায়গায় চলাচলের রাস্তা তৈরী করতে গেলে প্রতিপক্ষের লোকজন সঙ্গবদ্ধ হয়ে আমি এবং আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালমন্ধ, এক পর্যায়ে তারা আমাকে মারধর ও খুন করে লাশ গুমের পরিকল্পা করে।

আমি আমার বাবার এক মাত্র সন্তান হওয়ায় আমার সব সম্পত্তি জবরদখল করতে একটি কুচক্রী মহল প্রতিপক্ষকে ইন্ধন দেয়ার করণে আমি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভূগছি। প্রতিপক্ষের জোরদার ভূমিদখলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রশাসনের কাছে সুবিচার চেয়েছেন ভুক্তভোগী আশরাফুল হক।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক থানায় সাধারণ ডায়েরী অন্তভুক্তির বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি তদন্ত করে আইনি ব্যবস্থা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web