মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
দেশে করোনায় বেড়েছে মৃত্যু ও শনাক্ত মাস্ক ছাড়া বের হলেই জরিমানা: জনপ্রশাসন প্রতিমন্ত্রী হাতিয়ায় দুই চেয়ারম্যানসহ ২৪ প্রার্থী বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত করোনা: একদিনে ১৪ জনের মৃত্যু, আক্রান্ত ১০৯০৬, হাতিয়ায় ১৪০ মণ জাটকা জব্দ, এতিমখানায় বিতরণ বুস্টার ডোজ নিয়েও করোনা আক্রান্ত এমপি একরামুল করিম চৌধুরী স্বাধীনতা রক্ষায় পুলিশ সদস্যদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নোটিশ ছাড়াই পরীক্ষা স্থগিত, ৭ কলেজ শিক্ষার্থীদের নীলক্ষেত অবরোধ ইটের মাপে কারচুপি ও বেশি দামে বিক্রি করায় এক লক্ষ টাকা অর্থদন্ড বিয়ে-শাদিসহ বিভিন্ন ধরনের সামাজিক অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর

নোয়াখালী জেলার প্রশিক্ষণ প্রাপ্ত উদ্যোক্তাদের সনদ ও ক্রেস্ট বিতরণ

“তারুণ্যের শক্তি বাংলাদেশের সমৃদ্ধি” এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী কার্যালয় এর আওয়াতাধীন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ বাস্তবায়নাধীন “উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প” এর প্রশিক্ষণ প্রাপ্ত দক্ষ উদ্যোক্তাদের সংগঠন, নোয়াখালী জেলা উদ্যোক্তা সমবায় সমিতির আয়োজনে সনদ ও ক্রেস্ট বিতরণ করা হয়।

মঙ্গলবার সকালে নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ইসরাত সাদমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে সনদ ও ক্রেস্ট তুলে দেন। নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খাঁন, নোয়াখালী জেলা উদ্যোক্তা সমবায় সমিতির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিঠু। প্রধান অতিথি উদ্যোক্তাদের সকল সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রধান অতিধি বক্তব্যে বলেন, ২০১৯ সালে বাংলাদেশের শিক্ষিত জনগোষ্ঠিকে পশিক্ষণের মাধ্যমে উদ্যোক্তা হিসাবে তৈরি করে সাপ্লাই লিংকেজ ও লিংকেজ ডেভেলাপমেন্ট প্রতিষ্ঠা করা লক্ষে উদ্যোক্তা সৃষ্টি ও দক্ষতা উন্নয়ন প্রকল্প চালু হয়। এরই ধারাবাহিকতায় নোয়াখালী জেলা কেন্দ্রের আওতায় মোট ৩৮৯ জন প্রশিক্ষণ গ্রহণ করেন। এর মধ্যে ট্রেড লাইসেন্সধারী মোট উদ্যোক্তা ৪৯ জন।

এবং উদ্যোক্তাদেরকে ব্যাংক থেকে ঋণ প্রাপ্তির সহ যে কোন সমস্যার সমাধান কল্পে তিনি পাশে থাকবেন বলে জানান।এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি আরিফ মাহমুদ, সহ সভাপতি মোঃ আব্দুল মালেক, বেলায়েত হোসেন, মাহাদী হাসান, সাধারণ সম্পাদক আবুল বাসার, সহ-সাধারণ সম্পাদক দ্বীন মোহাম্মদ (টিপু), মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ মাকছুদুর রহমান, সহকারী সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক আবু সুফিয়ান, সহকারী অর্থ সম্পদক পূর্ণেন্দু বিকাশ নন্দী, বিশ্বানাথ সাহা। দপ্তর বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক আবদুল রাব্বি, বন ও পরিবেশ সম্পাদক ডাঃ রৌশন আক্তার শিলা, সহ-সাহিত্য বিষয়ক সম্পাদক ফজলুর রহমান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রোমানা ইসলাম সহ জেলার অর্ধ শতাধিক উদ্যোক্তাগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web