শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৯:৪১ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে অস্ত্র উদ্ধারে প্রশাসনকে সহযোগিতা করায় সাক্ষীর উপর হামলা

প্রতিবেদক, কোম্পানীগঞ্জ : নোয়াখালী জেলার অন্তর্গত কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নে গত ২৪ শে জুন দিবাগত রাত্রে র‌্যাব-০৭ অস্ত্র উদ্ধারে অভিযান চালায়, অস্ত্র উদ্ধার অভিযানে শামস উদ্দিন নামে একজনকে তিনটি বন্দুক ১২ টি কার্তুজ সহ গ্রেফতার করে।

অস্ত্র উদ্ধারে প্রশাসনকে সহযোগিতা করে স্থানীয় কামাল উদ্দিন সবুজ রুবেলও আব্দুর রহিম।

অস্ত্র উদ্ধারে সহযোগিতা করায় ২৫ শে জুন বিকালবেলা ৪:৩০ মিনিটের সময় চর লেংটা ঘাটে বাদলের অনুসারী চেয়ারম্যান রাজ্জাক এর চায়না বাহিনীর নেতৃত্বে কামাল সবুজ ও রুবেলের উপর হামলা করা হয়।

ওই হামলার দাগ শুকাতে না শুকাতেই পরের দিন ২৬ শে জুন সকাল দশটায় বাদামতলী বাজার আব্দুর রহিম নামক এক জনের উপর অতর্কিত হামলা চালানো হয়। হামলায় আব্দুর রহিমের একটি হাত ও একটি পা ভেঙে চৌচির হয়ে যায়, সে বর্তমানে নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে চিকিৎসাধীন আছে, ডাক্তার জানিয়েছে যেকোনো মুহূর্তে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে রেফার করতে হবে, তাঁর শারীরিক অবস্থা ভালো নয় জানিয়েছে তার পরিবার।

উল্লেখ্য যে: কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে দীর্ঘ পাঁচ মাস ব্যাপী যে চলমান সঙ্কট সৃষ্টি হয়েছে তারই ধারাবাহিকতায় এসব হামলার ঘটনা ঘটছে।

কোম্পানীগঞ্জ উপজেলায় চলমান রাজনৈতিক সংকটে দুই গ্রুপের একপক্ষের নেতৃত্ব দিচ্ছে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, অপরপক্ষে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের নেতৃত্বাধীন গ্রুপ।

র‌্যাব-০৭ অস্ত্রসহ যে শামসুদ্দিনকে গ্রেপ্তার করেছে সে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের অনুসারী চর এলাহী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের চায়না বাহিনীর প্রধান শীর্ষ সন্ত্রাসী শাহিনের সেকেন্ড ইন কমান্ড।

সন্ত্রাসী বাহিনী ,আবদুর রহিমকে মারধরের পর আব্দুর রহিমের মা বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে মামলার নাম্বার ২৪৫৪(৩)/১ – ২৮/০৬/২০২১ ।

মামলার বাদিনী রৌশন আরা বেগম জানান, আমরা মামলা দায়ের করার পরও পুলিশ আসামিদের গ্রেপ্তার করছে না। মামলা প্রত্যাহার করার জন্য আসামিরা প্রতিদিন আমাদেরকে বিভিন্ন মাধ্যমে হুমকি-ধমকি দিয়ে আসছে, আমাদের উপর জোর চাপ সৃষ্টি করছে । মামলা প্রত্যাহার না করলে আমাদেরকেও হামলা করে মেরে লাশ গুম করে ফেলবে । সন্ত্রাসীদের ভয়ে আমরা প্রতিটি মুহূর্ত আতঙ্কগ্রস্ত ভাবে জীবন যাপন করিতেছি।

মামলার বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ারের সাথে আলাপ করলে তিনি জানান, মামলা হয়েছে

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web