বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
দিনাজপুর ফুলবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান ও খাবার বিতরণ নোয়াখালী জেলা পরিষদের উদ্যোগে ১৭৭ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান জটিলরোগে আক্রান্ত ৫৭ জন রোগীর মাঝে ২৮ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা, ইয়াবাসহ প্রধান আসামি গ্রেফতার সুবর্ণচরে পাতা কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২ শিশুর মৃত্যু খালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটে এর হিসাব কড়া-গন্ডায় সরকারকে দিতে হবে নোয়াখালীতে ওয়ান শুটার গানসহ ২ তরুণ গ্রেফতার বেগমগঞ্জে স্ত্রীর ওপর অভিমান করে প্রবাসীর আত্মহত্যা নোয়াখালীতে প্রতিবেশীদের হামলায় ভাংচুর ও লুটপাটের অভিযোগ নোয়াখালী প্রেসক্লাব নির্বাচন: সভাপতি বখতিয়ার, সম্পাদক মঞ্জু নির্বাচিত

চিকিৎসা নিতে দিল্লি গেলেন তোফায়েল আহমেদ

মেডিক্যাল চেকআপের জন্য ভারতের রাজধানী দিল্লিতে গেলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি শারীরিকভাবে অসুস্থ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি ভারতের রাজধানী দিল্লির উদ্দেশ্যে ছেড়ে যায়।

তোফায়েল আহমেদের পারিবারিক সূত্রে জানা গেছে, এর আগে তার হার্টে রিং বসানো হয়েছিল। সেটা চেকআপের জন্য তাকে দিল্লিতে নেওয়া হচ্ছে। বৃহস্পতিবার থেকে তিনি কিছুটা অসুস্থ বোধ করছেন।

উল্লেখ্য, ডাকসুর সাবেক ভিপি তোফায়েল আহমেদ ৬৯-এর গণঅভ্যুত্থানের মহানায়ক। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক সচিব। মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর অঞ্চলভিত্তিক দায়িত্বপ্রাপ্ত চার প্রধানের একজন।

বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম শীর্ষ এই নেতা ১৯৬৯ সালের ২৩ ফেব্রুয়ারি শেখ মুজিবুর রহমানকে ‘বঙ্গবন্ধু’ উপাধি প্রদানের ঘোষণা দেন। পাঁচবারের সংসদ সদস্য (এমপি) ও দুইবারের মন্ত্রী তোফায়েল আহমেদ এখন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web