সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১২:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

নিজের মেকাপহীন ছবি দেখে নিজেই ভয় পেলেন শ্রাবন্তী!

চলচ্চিত্রের রঙিন জগত নিয়ে ভক্ত-দর্শকদের কৌতূহলের শেষ নেই। তাদের কৌতূহলের আরেকটি বড় বিষয় পর্দার রঙিন তারকাদের ব্যক্তিগত জীবন। বিশেষ করে তাদেরকে বাস্তবে কেমন দেখায় তা দেখতে উদগ্রীব থাকেন অনেকেই। তবে পর্দার কুশলীরাও কম চালু নন। তারাও তাদের ব্যক্তিগত সবকিছু নিয়ে একটা ধোঁয়াশা তৈরি করে রাখেন।

তাদের সৌন্দর্যের অনেকটাই থাকে মেকি। এই মেকি ভাব ধরে রাখতে মেকাপের বিকল্প নেই। পারতপক্ষে নায়িকারা তো মেকাপ ছাড়া বাইরেই বের হন না। তাদের ‘আসল’ চেহারা তাই থেকে যায় লোকচক্ষুর আড়ালেই।

তবে কখনো কখনো তাদের মেকাপছাড়া ছবি পেলে তা লুফে নেয় নেটদুনিয়া। কেউ হন আলোচিত, কেউ সমালোচিত। এমনই এক ফ্রেমে ধরা পড়লেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী।

মুখে মেকআপ নেই, চোখে মোটা ফ্রেমের চশমা। চুল পেছনের দিকে টেনে বাঁধা। একদম গ্ল্যামবিহীন চেহারা নিয়ে ক্যামেরার সামনে এসেছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শেয়ার করেছেন প্রযোজক রানা সরকার। এমনকি ছবিটি ট্যাগ করেছেন শ্রাবন্তীকেও।
তবে নিজের মেকাপ ছাড়া ওই ছবি দেখে চমকে উঠেছেন শ্রাবন্তী নিজেই।

শ্রাবন্তীর ছবি শেয়ার করে রানা সরকার লিখেছিলেন, ‘আমার চশমার ফ্রেমে তার প্রত্যাবর্তন।’

সেই ছবি শেয়ার করে আবার মজার ছলেই শ্রাবন্তী চমকে যাওয়ার দুইটি ইমোজি ব্যবহার করে লিখেছেন, ‘আমাকে দেখতে ভয়ংকর লাগছে’।

দুইদিন আগেই টুইটারে নিজের রাজনৈতিক দল বিজেপির সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়ে আলোচনায় এসেছিলেন এই অভিনেত্রী। এবার নেটমাধ্যমে আলোচনায় এলেন নিজের ‘আসল’ চেহারা নিয়ে!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web