সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম
নোয়াখালী পৌরসভায় পুনরায় মেয়র নির্বাচিত হলেন সোহেল নোয়াখালী পৌরসভায় ভোট গ্রহণ কাল, সবগুলো কেন্দ্র ঝুঁকিপূর্ণ নোয়াখালী পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী লেনিনের মহিলা সমাবেশ নৌকা নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, সংবাদ সম্মেলনে নোয়াখালী পৌর আওয়ামী লীগ জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর প্রার্থী মাঈন উদ্দিন সাজু মেয়র প্রার্থী লেনিনের গণসংযোগ উঠান বৈঠক নারী-পুরুষের ঢল বাংলাদেশ সেনাবাহিনীর বাস্তবায়িত চারটি প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় চারজনের মৃত্যু, শনাক্ত ২,৯১৬ নোয়াখালী পৌরসভা নির্বাচনে প্রচারণায় এগিয়ে মুকুলের টিউবওয়েল দেশের দু’এক জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টির আভাস

অশ্বদিয়া ইউনিয়নে নারী পুরুষ ভোটাররা হাসিমুখে দোয়া করছেন বাবলুর জন্য

সালাহ উদ্দিন সুমন: আগামী ২৬ ডিসেম্বর নোয়াখালীর সদর ও কবিরহাট উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে গোলাম হোসেন বাবলুর গণসংযোগ, উঠান বৈঠক ও পথসভা অব্যহত রেখেছেন আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন বাবলু তরুণ থেকে শুরু করে বায়োজেষ্ঠ্য বিশেষ করে নারী ভোটাররা হাসিমুখে দোয়া করছেন।

সাধারণ মানুষদের মধ্যে নির্বাচন নিয়ে উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। গোলাম হোসেন বাবলুর পক্ষে নৌকা প্রতীকে গণসংযোগে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা গেছে। নৌকার গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠকে বিভিন্ন এলাকার মানুষেরা অংশগ্রহণ করছেন। জমে উঠছে নৌকার নির্বাচনী প্রচার-প্রচারণা।

নোয়াখালী সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে উঠান বৈঠক ও দিনব্যাপী বিভিন্ন স্থানে তিনি নির্বাচনী গণসংযোগ করেন। এসময় তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান।

পথসভায় অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন বাবলু বলেন,আমি অতীতে আপনাদের সাথে সুখে-দুখে পাশে ছিলাম এবং আমার জানামতে আমি কোন সালিশ বানিজ্য, জামানতের টাকা আত্মসাৎসহ কোন অন্যায় করিনি, আমি এলাকার শান্তি শৃংঙ্খলা বজায় রাখতে কোন প্রকার সন্ত্রাসী, চাঁদাবাজ, ইয়াবা ব্যবসায়ীকে প্রশয় দেয়নি,অন্যায়ভাবে বালু উত্তোলনে বাধা দিয়েছি।

কোন অপরাধীকে ছাড় দেয়নি। তারাই আজকে আমার বিপক্ষে মিথ্যাচার করছে। আমি ইউনিয়ন বাসীর উন্নয়নে যতগুলো কাজ করেছি, সচ্ছতা ও জবাবদিহিতা মূলকভাবে করেছি। করোনাকালীন সময়ে আমি জীবনের ঝুকি নিয়ে সরকারি বরাদ্ধের বাহিরে ও ত্রাণ সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দিয়েছি। এখন বসন্তের কোকিলেরা এসে আপনাদের কাছে মায়া কান্না করে উনাকে ভোট দেওয়ার জন্য।

যিনি আপনাদের কাছে এসে মায়া কান্না করছে, তিনি করোনাকালীন সময়ে ইউনিয়ন বাসীর কোন উপকারে অথবা সাহায্য সহযোগিতায় এগিয়ে আসছে কিনা তা আপনার ভালো জানেন। এখন বহিরাগত লোক এনে হোন্ডা শোডাউন করে এলাকার ভোট চাচ্ছেন। তিনি বলেন ভোট একদিন, ভালোবাসা কিন্তু চিরদিন আমি অতীতে যেমন আপনাদেরকে ভালোবেসেছি, আগামীতে ও আপনাদেরকে ভালোবেসে যাবো, আপনাদের সুখে-দুখে পাশে থাকবো।

দলীয় প্রতীক নৌকার পক্ষে ভোট চেয়ে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম হোসেন বাবলুর গণসংযোগে সাথে ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংঙ্গসহযোগী সংঠনের নেতা-কর্মীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web