মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

নোয়াখালী পৌরসভায় ভোট গ্রহণ কাল, সবগুলো কেন্দ্র ঝুঁকিপূর্ণ

নোয়াখালী প্রতিনিধি: ১৬ জানুয়ারি নোয়াখালী পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ভোট গ্রহণকে সামনে রেখে সকল প্রস্তুতি শেষ করেছে নির্বাচন কমিশন। নির্বাচনকে অবাদ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রসাশনের পক্ষ থেকে সকল ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

নির্বাচনে মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ৬৩ ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৪জন প্রার্থী প্রতিদ্ধন্দ্বীতা করছেন। পৌরসভায় মোট ভোটার রয়েছেন ৭৫হাজার ৭২৬জন।

শনিবার বেলা ১১টায় জিলা স্কুল মাঠে নির্বাচনে মোতায়েনকৃত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

ব্রিফিং এ অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) দীপক জ্যোতি খিসা, সদর সার্কেল আকরামুল হক, আনসার ভিডিপি জেলার সহকারি কমান্ডেন্ট নূরুল আফছার’সহ আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা বৃন্দ।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, প্রতিটি কেন্দ্রেকে আমরা গুরুত্বপূর্ণ হিসেবে দেখছি। ভোট কেন্দ্রের নিরাপত্তার জন্য ৭৫০জন পুলিশ, ৪৫০ জন আনসার, ৩প্লাটুন বিজিবি, ৩প্লাটুন র‌্যাব, পুলিশের ৪টি মোবাইল টিম, ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ৯জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্বে থাকবেন।

জেলা নির্বাচন অফিসের তথ্যমতে, নির্বাচনে মেয়র পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও নোয়াখালী পৌরসভার বর্তমান মেয়র বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মো. সহিদ উল্যাহ খান সোহেল নৌকা প্রতীক নিয়ে লড়ছেন। স্বতন্ত্র প্রার্থীরা হচ্ছেন, আবু নাছের, কাজী আনোয়ার হোসেন, সহিদুল ইসলাম কিরন, শামছুল ইসলাম মজনু, লুৎফুল হায়দার লেনিন ও ইসলামী আন্দোলনের সহিদুল ইসলাম প্রতিদ্ধন্দ্বীতা করছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web