বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০৫:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
দিনাজপুর ফুলবাড়ীতে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান ও খাবার বিতরণ নোয়াখালী জেলা পরিষদের উদ্যোগে ১৭৭ শিক্ষার্থীকে বৃত্তি প্রদান জটিলরোগে আক্রান্ত ৫৭ জন রোগীর মাঝে ২৮ লক্ষ ৫০ হাজার টাকার চেক বিতরণ যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা, ইয়াবাসহ প্রধান আসামি গ্রেফতার সুবর্ণচরে পাতা কুড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ২ শিশুর মৃত্যু খালেদা জিয়ার কোনো দুর্ঘটনা ঘটে এর হিসাব কড়া-গন্ডায় সরকারকে দিতে হবে নোয়াখালীতে ওয়ান শুটার গানসহ ২ তরুণ গ্রেফতার বেগমগঞ্জে স্ত্রীর ওপর অভিমান করে প্রবাসীর আত্মহত্যা নোয়াখালীতে প্রতিবেশীদের হামলায় ভাংচুর ও লুটপাটের অভিযোগ নোয়াখালী প্রেসক্লাব নির্বাচন: সভাপতি বখতিয়ার, সম্পাদক মঞ্জু নির্বাচিত

নোয়াখালীতে ৬ বছর পর মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছ র‌্যাব ১১। গ্রেফতারকৃত মো.আনন্দ হোসেন (৩০) সোনাইমুড়ী বজরা ইউনিয়নের মৃত আবুল কালামের ছেলে।শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১,সিপিসি-৩ নোয়াখালী এর অতিরিক্ত পুলিশ কোম্পানী কমান্ডার সুপার খন্দকার মো.শামীম হোসেন।

এর আগে শুক্রবার বেগমগঞ্জের চৌরাস্তা নতুন বাস টার্মিনাল থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে র‌্যাব।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,  শুক্রবার ১৮ই ফেব্রুয়ারী রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে জিআর ১৬৭১/১৬, নোয়াখালীর সোনাইমুড়ী থানার মামলা নং ০৮, ১৩/১০/২০১৫ এ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের পলাতক আসামি। গ্রেফতার এড়িয়ে দীর্ঘ দিন যাবত পলাতক ছিল সে। এছাড়া ও তার বিরুদ্ধে সিএমপি থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিকে সোনাইমুড়ী থানায় হস্তান্তর করা হয়। সোনাইমুড়ী থানা পুলিশ গ্রেফতারকৃত আসামিকে শনিবার দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web