বুধবার, ২৯ জুন ২০২২, ০৪:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম
বাবার কোলে শিশুকে গুলি করে হত্যা,আরেক আসামি গ্রেপ্তার নোয়াখালীতে সাংবাদিক রফিকুল আনোয়ারের শোক সভা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে দুই ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল নোয়াখালীতে সড়কের পাশে মিলল ২০ কেজি গাঁজা বিশ্বের ২০০টি দেশের মধ্যে করোনা মোকাবিলায় আমরা পঞ্চম সফল দেশ: স্বাস্থ্যমন্ত্রী পদ্মা সেতুর নাট-বল্টু শুধু হাত দিয়ে খোলা হয়নি : সিআইডি মোবাইল নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়ায় প্রাণ গেল গৃহবধূর সূবর্ণচর ভূমিহীনদের জন্য সাড়ে ৫০০ কোটি টাকার প্রকল্প হাতে নিয়েছে সরকার: একরাম চৌধুরী কোম্পানীগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইয়াবাসহ গ্রেপ্তার বিয়ের কথা বলে ডেকে নিয়ে কোম্পানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণের অভিযোগ

ফেসবুকে পরিচয়, প্রেমের টানে গাজীপুরে এসে বিয়ে করলেন মার্কিন যুবক

প্রেমের টানে প্রায় আট হাজার মাইল পথ পাড়ি দিয়ে বাংলাদেশে এসেছেন যুক্তরাষ্ট্রের নাগরিক রাইয়ান কফম্যান। মিশৌরী অঙ্গরাজ্যের ক্যানসাস সিটির এই যুবক গত ২৯ মে ঢাকায় আসেন। সেখান থেকে গাজীপুরে গিয়ে প্রেমিকা সাইদা ইসলামের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের খবরে উৎসুক জনতা সাইদার নানা বাড়িতে ভিড় জমান।

সাইদা ইসলাম ২০২০ সালে স্নাতক পাশ করেন। ২০১৯ সালে সাইদার বাবা মারা যাওয়ার পর তারা দুই বোন রাজধানীর দনিয়া এলাকায় নিজেদের বাড়ি রেখে গাজীপুরে নানাবাড়িতে বসবাস শুরু করেন।

সাইদার নানা মোশারফ হোসেন বলেন, “রাইয়ান বাংলাদেশে আসার আগেই সাইদার জন্য বিয়ের কাপড়-চোপড়, গয়না ও মোবাইল ফোনসহ প্রয়োজনীয় সকল জিনিস কেনার জন্য টাকা পাঠিয়ে দেন।

মুঠোফোনে সাইদা জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে ২০২১ সালের এপ্রিলে প্রথম পরিচয় রাইয়ান কফম্যানের সঙ্গে। পরে তারা একে অপরের ফোন নম্বর ও ঠিকানা বিনিময় করেন। তারপর থেকে তাদের মধ্যে নিয়মিত বিভিন্নভাবে যোগাযোগ হতে থাকে। একপর্যায়ে তাদের ঘনিষ্ঠতা বেড়ে যায় এবং উভয়ের মাঝে ভালোবাসা গভীর হয়। পরে তাদের দুজনের সম্পর্কের কথা পারিবারকে জানান এবং বিয়ে করবেন বলে সিদ্ধান্ত নেন।

তিনি জানান, রাইয়ান বিয়ের জন্য তার দেশেই ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে তার ও সাইদার পরিবারের সম্মতিতে ২৯ মে তিনি যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আসেন। এদিনই দুজনের প্রথম দেখা হয়।

শুক্রবার রাইয়ান ও সাইদা নব দম্পতি কেনা-কাটা করার জন্য গাজীপুরের চান্দনা চৌরাস্তা বাজারে যান।

রাইয়ান বলেন, “সাইদার স্বজনেরা অতিথি পরায়ণ। বাংলাদেশে দেখছি সবাই খুবই আন্তরিক। যার সঙ্গে কথা বলি সেই চা খাওয়ানোর জন্য ব্যস্ত হয়ে পড়েন। যা যুক্তরাষ্ট্রে বিরল।”

রাইয়ান জানান, তিনি যুক্তরাষ্ট্রে একটি প্লাস্টিক পণ্য তৈরির কারখানায় অপারেটর পদে কাজ করেন। প্রয়োজনীয় কাগজপত্র এবং ভিসা হয়ে গেলেই সাইদাকে নিয়ে যুক্তরাষ্ট্রে চলে যাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web