বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৫ কেজির কেক কাটলেন একরামুল করিম চৌধুরী এমপি

সালাহ উদ্দিন সুমন:
নোয়াখালীতে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করা হয়। বুধবার সকালে কবিরহাট উপজেলা সুন্দলপুরের তার নিজ বাড়ীতে দলীয় নেতাকর্মীদেরকে সাথে নিয়ে ৭৬ কেজি ওজনের কেক কাটেন সদর সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম শামছুদ্দিন জেহান, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলা জিয়াউল হক লিটন, জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আলতাফ হোসেন, জেলা জর্জ কোর্টের পি পি ও পৌর আওযামীলীগের সহ-সভাপতি গুলজার আহমেদ জুয়েল,সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু বকর ছিদ্দিক, সদর উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক শাহাদাত হোসেন শাহেদ,সুবর্ণচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ওমর ফারুক,সবর্ণচর যুবলীগের আহবাযক আমিরুল ইসলাম রাজিব,সদর উপজেলা সেচ্চাসেবকলীগের সভাপতি খালেদ মোশারফ হোসেন রাজু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনান,কাদির হানিফ ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি রহিম চৌধুরী,৬ নং নোয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মোস্তাফিজুর রহমারসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় একরামুল করিম চৌধুরী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রাণ। প্রধানমন্ত্রী আছে বলে বাংলাদেশ ভাল আছে। তিনি বাংলাদেশের স্বপ্ন। আজ সেই স্বপ্নের জন্মদিন।

এমপি আরও বলেন, আমরা সবাই বঙ্গবন্ধুর সৈনিক। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আল্লাহ সুস্থ রাখুক। তিনি দেশের জন্য দিন-রাত কাজ করে যাচ্ছেন। আগামীতেও বাংলাদেশ আওয়ামী লীগের অধিনে সরকার গঠন হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
© All rights reserved © 2017 nktelevision
Design & Developed BY Shera Web